তৃণমূলে ফিরছেন রাজিব একপ্রকার নিশ্চিত, বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

কথায় কথায় দিল্লি, আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভালোভাবে নেবে না। দিল্লিতে যখন অমিত শাহের সঙ্গে বৈঠক করে রাজ্য সরকারকে বিঁধছেন শুভেন্দু অধিকারী, সেদিনই বিস্ফোরক টুইট করলেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)।

রাজীব (Rajib Banerjee) টুইটারে লিখেছেন, সমালোচনা তো অনেক হল… মানুষের বিপুল জমসমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের সমালোচনা ও মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি, আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভালোভাবে নেবে না। আমাদের সকলের উচিত রাজনীতির ঊর্ধ্বে উঠে, কোভিড ও ইয়াস এই দুই দুর্যোগে বিপর্যস্ত বাংলার মানুষের পাশে থাকা।

আরও পড়ুন-শীতলকুচিকাণ্ডে পুলিসের হাতে চাঞ্চল্যকর তথ্য,ইতিমধ্যেই ফরেনসিক টিম ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে  

ভোটের ফলপ্রকাশের পর থেকে বিজেপির কোনও বৈঠকে দেখা যায়নি রাজীব বন্দ্যোপাধ্যায়কে (Rajib Banerjee)। কারও ফোন ধরেননি বলেও খবর। ভোট পরবর্তী হিংসার অভিযোগ করে একের পর এক টুইট করেছেন বিজেপি নেতারা। অথচ আশ্চর্যজনকভাবে নীরব রাজীব। মঙ্গলবার রাজ্যস্তরের নেতাদের সঙ্গে বৈঠক করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এ দিন বৈঠকে অংশ নেননি রাজীব। ফলে দলের সঙ্গে তাঁর যে একটা দূরত্ব তৈরি হয়েছে, তা বোঝাই যাচ্ছিল।

আরও পড়ুন-বিজেপি থেকে তৃনমূলে যেতে চলেছে প্রায় অর্ধেক বিধায়ক, দেখুন তালিকায় কারা রয়েছে

এ দিন টুইটারে ‘মনের কথা’ বলে তা আরও স্পষ্ট করে দিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। প্রসঙ্গত, ভোটের ঠিক আগে তৃণমূল ছাড়েন রাজীব বন্দ্যোপাধ্যায়। চার্টার্ড বিমানে দিল্লি গিয়ে অমিত শাহের হাত ধরে যোগ দেন গেরুয়া শিবিরে।