আবারও আত্মহত্যা বলিউডে, কেন আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেত্রী, তা নিয়ে এখনও ধোঁয়াশা

আবারও আত্মহত্যা বলিউডে, কেন আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেত্রী, তা নিয়ে এখনও ধোঁয়াশা

কুশল পাঞ্জাবির মৃত্যু শোক কাটিয়ে ওঠার আগেই বলিউডে ফের অভিনেত্রীর মৃত্যু সংবাদ। আত্মহত্যা করেছেন ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ খ্যাত অভিনেত্রী সেজল শর্মা। কেন এই আত্মহত্যার পথ বেছে নিলেন অভিনেত্রী তা নিয়ে যথেষ্ট ধন্দ রয়েছে। রিপোর্ট এ দাবি, হয়তো নিজের ব্যক্তিগত অবসাদের জেরেই এই চরম সিদ্ধান্ত নিয়েছে অভিনেত্রী। তবে এ সম্পর্কে এখনো কোনো পোক্ত প্রমাণ বা খোঁজ মেলেনি।

 

সেজলের প্রথম সিরিয়াল ছিল ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ যাতে সিম্মি খোসলার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও ‘আজাদ পারিন্দে’র মতো ওয়েবসিরিজে অভিনয় করেছেন তিনি। এমনকি বিজ্ঞাপনী স্ক্রিন শেয়ার করেছেন, আমির খান, রোহিত শর্মা, হার্দিক পপান্ডিয়ার মতো নামজাদা তারকাদের সঙ্গে।

 

সেজলের সহ অভিনেতা অরু কে বর্মা তাঁর মৃত্যুর সংবাদের সত্যতা স্বীকার করে টাইমস অফ ইন্ডিয়ার কাছে বলেন, হ্যাঁ এটা সত্যি এবং আমি খবরটা শুনে শকড। আমি এখনও এই খবরটা বিশ্বাস করতে পারছি না। ১০দিন আগেই দেখা হয়েছে সেজলের সঙ্গে। তিনি আরও বলেন, রবিবার হোয়াটসঅ্যাপে সর্বশেষ কথা হয় তাঁর সাথে। এদিন সকালে অভিনেত্রীর পরিবার আত্মহত্যার ঘটনা আবিষ্কার করলেও ধারণা করা হচ্ছে এই ঘটনা বৃহস্পতিবার রাতেই ঘটেছে। জানা গেছে, সেজলের শেষকৃত্য উদয়পুরে অনুষ্ঠিত হবে।