মধ্যপ্রদেশে বাইক বাহিনীর তাণ্ডব, চললো এলোপাথাড়ি গুলি

মধ্যপ্রদেশে ১৫ মে পর্যন্ত জনতা কার্ফু জারি করেছে শিবরাজ সিংহ চৌহান সরকার। কিন্তু তার মধ্যেই রাস্তায় দেখা গেল বাইক বাহিনীর তাণ্ডব। এলোপাথাড়ি গুলি চলল। এই ঘটনায় আহত হয়েছেন ১ মহিলা।

রবিবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের মোরেনা শহরের কোতোয়ালি থানা এলাকায়। এই ঘটনার একটি ভিডিও সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, হাতে বন্দুক নিয়ে বেশ কয়েকটি বাইকে চড়ে যাচ্ছে কয়েক জন যুবক। প্রত্যেকের মুখ কাপড়ে ঢাকা। মাঝেমধ্যেই গুলি চালাচ্ছে তারা।

আরও পড়ুন-বিজেপি-র নতুন অভিযান,অভিযানের লক্ষ্য আক্রান্ত বিজেপি কর্মী সমর্থক দের পাশে দাড়ানো

এই ঘটনায় আহত হন ১ মহিলা। তাঁর স্বামী জানিয়েছেন, তিনি ওষুধ কিনতে বেরিয়েছিলেন। তখনই গুলির আঘাতে একটি গাড়ির কাচ ভেঙে তাঁর গলায় লাগে। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ওই মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন।

মোরেনার অতিরিক্ত পুলিশ সুপার রাইসিংহ নারওয়ারিয়া বলেন, ‘‘আমরা ইতিমধ্যেই কয়েক জনকে গ্রেফতার করেছি। বাকিদের খোঁজ চলছে। কেউ আইনের ঊর্ধ্বে নয়। যারা এই ঘটনার সঙ্গে যুক্ত, প্রত্যেককে শাস্তি দেওয়া হবে।’’

রাইসিংহ জানিয়েছেন, শনিবার এক দল যুবক এ ভাবেই বাইকে চড়ে গুলি চালিয়েছিল। সেই দলের বিরোধী দলের লোকেরা এই ঘটনা ঘটিয়েছে। ভবিষ্যতে যাতে এই ধরনের ঘটনা না ঘটে সে দিকে লক্ষ্য রাখছে প্রশাসন, এমনটাই জানিয়েছেন তিনি।