মুসলিম যুবককে বিয়ে করছেন বিল গেটস কন্যা জেনিফার গেটস: শুভেচ্ছা বাবার

বিয়ে করতে চলেছেন বিল গেটসের ২৩বছর বয়সী সুন্দরী কন্যা। বিশ্বের শীর্ষ স্থানীয় ধনকুবের ও মাইক্রোসফটের প্রতিষ্ঠাতার এই কন্যা জেনিফার গেটস বিশ্বের কোটি কোটি তরুণের ড্রীমগার্ল। কোটি কোটি তরুণের মন ভেঙে কার হাত ধরতে চলেছেন তিনি? এ প্রশ্নের উত্তর তিনি নিজেই দিয়েছেন। গত ৩০জানুয়ারি বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে ,মনের মানুষের হদিস দিয়ে বিয়ের সুখবর জানান তিনি। পাত্র কুয়েতের নায়েল নাসের, যদিও তাঁর জন্ম মিশরে।

 

ঘৌড়দৌড় প্রেমী এই তরুণ জেনিফারের সাথে পরিচিত হয়েছিলেন, যখন দুজনেই ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়তেন। ইনস্টা পোস্টে জেনিফার গেটস বলেছেন হ্যাঁ, আমাকে ভালবাসার বন্ধনে জড়িয়ে বহুদিনের প্রতীক্ষার অবসান ঘটাল নায়েল নাসের। ‘তুমি অনন্যা। এই সপ্তাহান্তে তুমি আমায় একেবারে অবাক করে এমন জায়গায় নিয়েছো, যা আমার কাছে স্বপ্নের মতো ছিল। আমরা শিখে, বেড়ে, হেসে এবং ভালবেসে কাটিয়ে দেব আমাদের জীবন। লেখার পর একটি আংটির ইমোজিও দেন জেনিফার।

 

এই পোস্টের সঙ্গে একটি বরফে ঢাকা জায়গায় কাছাকাছি বসা দুজনের ছবিও পোস্ট করেছেন গেটস কন্যা। আংটি বদলের খবরে অভিনন্দনের জোয়ারে ভাসছেন জেনিফার-নাসের যুগল। জেনিফারের এই বন্ধনে বেজায় খুশি মাইক্রোসফটের পুরোধা বিল গেটস ও তাঁর স্ত্রী মেলিন্ডা গেটসও। বিল গেটস স্বয়ং মেয়ের পোস্টে কমেন্ট করে বলেছেন, আমি একেবারে বিস্মিত। শুভেচ্ছা।

জানা গেছে, প্রায় ৬০ বছর পর ২০২০ সালের অলিম্পিকে চূড়ান্ত পর্বে মিশরের জায়গা করে নেওয়ার পেছনে অনন্য ভূমিকা রয়েছে হবু জেনিফার পতী নাসেরের। এমনকি জেনিফারও অংশগ্রহণ করেছেন বিভিন্ন পেশাদার ঘৌড়দৌড় প্রতিযোগিতায়।